ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ , আজকের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

বঙ্গবন্ধুর মূর‌্যালে ফুল দিয়ে কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের যাত্রা শুরু

স্টাফ রিপোর্টার: জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মূর‌্যালে ফুল দিয়ে যাত্রা শুরু করলো নবগঠিত কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব। আজ সোমবার বেলা ১২টায় কুষ্টিয়া জেলা প্রশাসক চত্বরে বঙ্গবন্ধুর মূর‌্যালে ফুল শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা। পরে বঙ্গবন্ধু ও সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোওয়া করা হয়। এছাড়াও নিহত ও মৃত সাংবাদিকদের আত্মার শান্তি কামনা করা হয়।

এসময় কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা, নিয়মের মধ্যে নিজেদের ও সরকারকে সহযোগীতা করার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ হাসান বেলাল (আরটিভি), সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাস (সময়ের দিগন্ত), সিনিয়র সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ (নিউ নেশন), সহ-সভাপতি সাবিনা ইয়াসমিন শ্যামলী (এনটিভি-দি রিপোর্ট), সহ-সভাপতি মুন্সী শাহিন আহমেদ জুয়েল (ভয়েজ অব কুষ্টিয়া),যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন (সময়ের আলো ডটকম), যুগ্ম সাধারণ সম্পাদক নাব্বির আল নাফিজ (কুষ্টিয়ার কন্ঠ ডটকম), সাংগঠনিক সম্পাদক শাহীন রেজা (বিডি টাইমস নিউজ), কোষাধ্যক্ষ রিয়াজুল ইসলাম সেতু (বিজয় টিভি অনলাইন), সহ-সাংগঠনিক সম্পাদক কাজী সাইফুল (সমকথা ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন জিল্লুর রহমান (ডেইলি নিউজ বাংলা) সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক রাকিব হাসান (সমঅধিকার), তথ্য ও গবেষনা সম্পাদক চাঁদ আলী (মুক্তির বার্তা), বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হাফিজুর রহমান জীবন (স্বাধীন কুষ্টিয়া), সমাজ কল্যান সম্পাদক সোহেল পারভেজ (এসকে নিউজ টিভি), সহ-সমাজ কল্যান সম্পাদক আরাফাত হোসেন (তাজা সংবাদ), ক্রীড়া ও নাট্য সম্পাদক জাহিদুল হক ডন (মায়া টিভি ডটকম), দপ্তর সম্পাদক ওয়ালিদুজ্জামান শুভ (ইনসাফ), নির্বাহী সদস্য আলেক চাঁদ (সময়ের দিগন্ত),হাদিউজ্জামান আওয়াল (আরশীনগর), সোহাগ মাহমুদ খান (বর্তমান সময়), খায়রুল আলম সুমন (আরশীনগর), সদস্য মাসুদ রানা (আমার সংবাদ)।

দোওয়া পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা সাইফ উদ্দীন আল-আজাদ (আপডেট বার্তা ২৪ ডটকম)। উল্লেখ্য, রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির ফারুক আহমেদ পিনু মিলনায়তনে সম্মেলনের মাধ্যমে কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব’র নতুন কমিটি নির্বাচিত হয়।