ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২ , আজকের সময় : শনিবার, ৪ মে, ২০২৪

তারেক দেশে এলে গণপিটুনিতে মারা যাবে : শেখ সেলিম।

কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: ‘তারেক রহমান দেশে এলে গণপিটুনিতে মারা যাবে। হাওয়া ভবনে মানুষকে ডেকে যে অত্যাচার-নির্যাতন করেছে, তারা তাকে গণপিটুনি দেবে’ বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।
শনিবার (১২ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শেখ সেলিম বলেন, ওয়ান ইলেভেনের সরকারের কাছে মুচলেকা দিয়ে গেছে তারেক। সে এখন লন্ডনে থাকে, সেখানে তার বিরাট বড় বাসা, তার ইনকাম কী? বাংলাদেশের টাকা লুট করে নিয়ে সে এখন ভালো থাকে।
তিনি বলেন, আমরা লন্ডন সরকারকে বলছি, তাকে আমাদের কাছে দেও। কিন্তু তারা দিচ্ছে না। সে এখানে এলে গণপিটুনিতে মারা যাবে। হাওয়া ভবনে মানুষকে যে অত্যাচার-নির্যাতন করেছে, তারা তাকে গণপিটুনি দেবে।
শেখ সেলিম আরও বলেন, চোরের মায়ের বড় গলা। এখন চিৎকার করে বেড়াচ্ছে, ১০ তারিখে বলে তারা কী আঁটি বানবে! আর শেখ হাসিনা সরকারের পতন ঘটাবে। দরকার হলে তারেকরে নিয়ে আসবে, খালেদা জিয়াও জেলখানা থেকে মিটিংয়ে আসবে। তারেক আসুক না, আমরা চাই সে আসুক। ও তো খুনি, একুশে আগস্ট গ্রেনেড হামলায় তার যাবজ্জীবন হয়েছে। এ দেশের টাকা পাচার করায় তার ৩৭ বছরের জেল হয়েছে। সে দেশে এলে তাকে আমরা ৩৭ বছরের জেলখাটার ব্যবস্থা করে দেব।
জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আল মামুন সরকার।