ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ , আজকের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বেগম খালেদা জিয়া আইনি প্রক্রিয়ায় নয়, প্রধানমন্ত্রীর মানবিকতায় মুক্ত হয়েছেনঃ মাহবুব উল আলম হানিফ


নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া কোন আইনি প্রক্রিয়ায় মুক্ত হয়নি, বরং প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাহী ক্ষমতাবলে মানবতার কারনে বেগম খালেদা জিয়াকে মুক্ত করেছেন। এরপরেও বিএনপি নেতারা দোষারোপ করে। তাদের উচিত ছিল প্রধানমন্ত্রীর উপর কৃতজ্ঞতা প্রকাশ করা। সেটা না করে বিএনপি নেতারা যে সরকারের বিরুদ্ধে নতুন করে বিষদগার করছেন, এটা তাদের নোংরা রাজনীতির বহিপ্রকাশ ছাড়া আর কিছুই নয়।

হানিফ বলেন, জাতীর জন্য খুবই দূর্ভাগ্যজনক যে বিএনপির মত একটি বড় দলের শীর্ষ পর্যায়ের নেতারা নির্লজ্য মিথ্যাচার করে। তাদের দলের নেত্রীর চিকিৎসা নিয়ে রাজনীতি করে-নোংরামি করে, এটা আসলেই হতাশাজনক।

আজ মঙ্গলবার বেলা ১২টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির মিটিং এ যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় কুষ্টিয়া-৪ কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ নূরুন-নাহার বেগম, জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী উপস্থিত ছিলেন।