ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২ , আজকের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের আলফাডাঙ্গায় বসত ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে শিলা তালুকদার (১৪) নামে এক কিশোরীর আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। শনিবার (৩ ডিসেম্বর) বেলা ১০টার দিকে উপজেলার মিঠাপুর গ্রামের তালুকদার পাড়ায় এ ঘটনা ঘটেছে। শিলা ওই গ্রামের জাহাঙ্গীর তালুকদারের মেয়ে ও আলফাডাঙ্গার বেজিডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।
  জানা যায়, উপজেলার মিঠাপুর গ্রামের নিজ বাড়িতে পরিবারের সাথে অভিমান করে শিলা তালুকদার বসত ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাস নেয়। পরিবারের লোকজন টের পেয়ে ওই শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে আলফাডাঙ্গা থানার উপপরিদর্শক বিনয় বাড়ৈ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। এ ঘটনায় শিলা তালুকদারের বাবা জাহাঙ্গীর তালুকদার বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।
 শনিবার বিকেলে লাশ উদ্ধারকারী থানার উপপরিদর্শক বিনয় বাড়ৈ জানান, লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মৃত্যুর সঠিক কারণ নির্নয়ের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।