1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব - dailynewsbangla
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ডাক দিলেন টোকেন চৌধুরী পবায় অবৈধ পুকুর খননের সময় আটক ১ , মেশিন জব্দ  বোয়ালমারীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ের ৪৭ জন প্রধান শিক্ষকেরর পদ শূন্য জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র প্রদান

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইল -৬ (নাগরপুর-দেলদুয়ার) ১৩৫ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার খন্দকার রেজা ই রাকিব, সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
৯ই ডিসেম্বর শনিবার জুম্মার নামাজের পর তার নিজ বাসভবনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ব্যারিস্টার খন্দকার রেজা-ই রাকিব বাংলাদেশ সুপ্রিম কোর্টের পেশাদার আইনজীবী। তিনি বঙ্গবন্ধু স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের পরিচালক। এছাড়াও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য।
এ সময়ে উপস্থিত ছিলেন টাঙ্গাইল, নাগরপুর, দেলদুয়ার, দৌলতপুর, ঘিওর, মানিকগঞ্জ, চৌহালী, সিরাজগঞ্জের সাংবাদিকবৃন্দ।
এ সময় ব্যারিস্টার খন্দকার রেজা ই রাকিব সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমি নাগরপুর-দেলদুয়ার উপজেলার সর্বস্তরের জনগণের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করছি।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে টাঙ্গাইল-৬ আসনের মনোনয়ন প্রত্যাশী।
আমার জন্মস্থানের মানুষদের জন্য কাজ করে যেতে চাই। নাগরপুরের মানুষের পাশে থাকতে চাই। এ জন্য আপনাদের সকলের সহযোগিতা একান্ত কামনা করছি। আমারা সকলে একসাথে থাকলে, আমাদের অনেক সমস্যা ও অসুবিধা দূর করা সম্ভব। মতবিনিময় শেষে সকলে একসাথে দুপুরে খাবার গ্রহণের মধ্য দিয়ে সমাপ্ত হয় এ অনুষ্ঠান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ