ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২ , আজকের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জামাত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে সালথায় আ’লীগের বিক্ষোভ মিছিল

বিধান মন্ডল (ফরিদপুর) প্রতিনিধিঃ সারাদেশে জামাত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে ফরিদপুরের সালথায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ।
শনিবার (১০ ডিসেম্বর) সকাল ১১টায় সালথা উপজেলা পরিষদের সামনে থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।
মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে রাখেন, উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজামান বাবু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাদল হোসেন জেলা যুবলীগের সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক বুলবুল হোসাইন, আওয়ামী লীগ নেতা এনায়েত হোসেন চান মিয়া, জেলা ছাত্রলীগের সহসভাপতি ফিরোজ খান রাজ প্রমুখ। এছাড়াও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, আওয়ামীলীগ এদেশে ভেসে আসেনি। জামাত-বিএনপি কোন ক্ষমতা নেই আওয়ামীলীগকে ক্ষমতাচ্যুত করা। ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী লাবুর নেত্রীত্বে আমরা সালথা উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। জামাত-বিএনপির যে কোন ষড়যন্ত্র আমরা সর্বদা রুখে দিতে প্রস্তুত আছি। এই দেশে জামাত-বিএনপিকে আর কোন নৈরাজ্য করতে দেওয়া হবে না।