1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে ইউপি সদস্যর বাড়িতে হামলা ভাংচুর - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

বোয়ালমারীতে ইউপি সদস্যর বাড়িতে হামলা ভাংচুর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য, ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক ও থানা যুবলীগের সদস্য মো. ফারুক চৌধুরীর বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। হামলার সময় বসতঘর ভাংচুর, লুটপাট ও মহিলাদের মারধর করে আহত করার ঘটনা ঘটেছে। লুটপাট ভাংচুর ও মারধরের ঘটনায় মো. মতিন চৌধুরী বাদি হয়ে ৭ জনের নামে থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সরজমিন গিয়ে জানা যায়, মো. ফারুক চৌধুরীর সাথে তার প্রতিবেশি এসকেন শেখ (৪০) গংদের বসত ভিটা নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। ওই দ্বন্দ্বের জের ধরে বৃহস্পতিবার (১১ জানুয়ারী) সকাল ৮ টার দিকে এসকেন শেখ (৪০), মাসুদ শেখ (৩০), ইমরান শেখ (৩৬) সহ ৭-৮ জন লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে ফারুক মেম্বারের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। ভাংচুরের সময় লুটপাট করে এবং মহিলাদের মারধর করে। মারধরে আছিরন নেছাকে (৮৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

ফারুক চৌধুরী ও তার ভাই রফিক চৌধুরী (৬৩), মতিন চৌধুরী বলেন, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে প্রতিবেশি এসকেন শেখ গংরা লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বসত ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময় ঘরে থাকা ৫ভরি স্বর্ণলাংকার নিয়ে যায়। ভাতিজা পাট ব্যবসায়ী হুসাইন চৌধুরীর নিকট থেকে নগদ ৩ লক্ষ টাকা নিয়ে গেছে।

অভিযুক্ত ইমরান শেখ বলেন, আমরা মেম্বারের বাড়িতে হামলা চালায়নি।
তাদের নিজের ঘরবাড়ি তারা নিজেরা ভাংচুর করেছে। মহিলা নিজেই নিজেকে আহত করেছে।
অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এসআই মনির হোসেন বলেন, হামলার ঘটনায় সরজমিন তদন্ত করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ