1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

মানজারুল ইসলাম খোকনঃ কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আদাবাড়ীয়া মন্ডলপাড়া গ্রামের আসিক আলীর ৩ বছর বয়সী শিশু  আবজাহিদ ব্যাটারি চালিত ইজিবাইক চাপায় নিহত হয়েছে।

পরিবার সুত্রে জানাগেছে, রবিবার দুপুরে আবজাহিদ তার নিজ বাড়ির সামনে খেলাধুলা করছিলেন এমতাবস্থায় একটি ব্যাটারি চালিত ইজিবাইক দ্রুতগতিতে আসছিল। ঔ সময় একটি কুকুর দৌড়ে রাস্তা পার হচ্ছিল। ইজিবাইক চালক গতি রোধ করতে না পারায় গাড়ি উল্টে গিয়ে বাচ্চাটিকে চাপা দেয়। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজনের সহযোগীতায় দৌলতপুর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত  ঘোষনা করেন।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়া দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ