ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩ , আজকের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মাটিরাংগা সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন সভাপতি তাজুল ইসলাম, সম্পাদক মাসুদ রানা জয় 

আখি আক্তার সামিহা, খাগড়াছড়ি : খাগড়াছড়ির মাটিরাঙ্গা মাটিরাঙ্গা সাংবাদিক ইউনিয়নের দ্বিবার্ষিক কাউন্সিল ১১ই ফেব্রুয়ারি শনিবার  নিজস্ব কার্যালয়ে, অনুষ্ঠিত হয়।
কাউন্সিলে সভাপতি মো: তাজুল ইসলাম ( দৈনিক সরেজমিন বার্তা),  সাধারণ সম্পাদক মাসুদ রানা জয় ( দি ডেইলি স্টেট ও কান্ট্রি টুডে) এম ফাহাদ (দৈনিক সময়ের আলো) কে সাংগঠনিক সম্পাদক করে ১১ সদস্যদের একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
কমিটিতে সহ সভাপতি মোঃ মাকসুদুল হক (দৈনিক বর্তমান কথা) যুগ্ম সাধারণ সম্পাদক, শহিদুল ইসলাম সোহাগ ( দৈনিক বাংলা বাজার পত্রিকা), কোষাধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন রিপন (দৈনিক সবুজ বাংলাদেশ),  প্রচার সম্পাদক মোঃ জয়নাল আবেদীন ( দৈনিক আলকিত সকাল), দপ্তর সম্পাদক মোঃ রাকিব উদ্দিন চৌধুরী ( দৈনিক ডোনেট বাংলাদেশ), কার্যনির্বাহী সদস্য যথাক্রমে কামরুল হাসান আমান (দৈনিক ভোরের পাহাড়) রেজাউল করিম দৈনিক পরিবর্তন সংবাদ) এবং আঁখি আক্তার (দি ডেইলি হিল স্টেট)।  সকলের সমন্বয়ে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন করা হয়।
অধিবেশনের সমাপনী বক্তব্যে সভাপতি সকলকে দেশ ও জনগনের কল্যানে কার্যক্রম চালিয়ে যাওয়ার পাশাপাশি শুধু নেতিবাচক কোন বিষয় মাথায় না রেখে ইতিবাচক বিষয়সমূহ যেন লিখনিতে গুরুত্ব পায় সে সকল দিকগুলোও ভেবে দেখার আহ্বান জানান।