1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় বেতাগী শিকদারিয়া ও নেহালগঞ্জ মাধ্যমিক বিদয়ালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কারব বিতরণ - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

দশমিনায় বেতাগী শিকদারিয়া ও নেহালগঞ্জ মাধ্যমিক বিদয়ালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কারব বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
মোঃ বেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় গত শনিবার সকাল ১০ টায় দুইদিন ব্যাপি উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের বেতাগী শিকদারিয়া মাধ্যমিক বিদ্যালয় ৩৫ তম ও বহরমপুর ইউনিয়নের নেহালগঞ্জ মাধ্যমিক বিদয়ালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কারব বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  উক্ত ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি।
এসময় বিশেষ অতিতি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল আজিজ, ভাইস চেয়ারম্যান নাসির পালোয়ান, মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন্নাহার খান ডলি, জেলা শিক্ষা অফিসার মজিবুর রহমান, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মনিরুজ্জামান এবং
সকাল ১১টায় বহরমপুর ইউনিয়নের নেহালগঞ্জ মাধ্যমিক বিদয়ালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদ্ধোধন করা হয়। আরো উপস্থিত ছিলেন বিদয়ালয়ের শিক্ষার্থীদের অবিভাবক ও অংশগ্রহন কারি শিক্ষার্থীগন।
অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলোয়াত, গীতা পাঠ, জাতীয় ও ক্রীয়া পতাকা উত্তোলন ও শপথ বাক্য পাঠ করা হয়। প্রধান অতিথি ও বিশেষ অতিথি পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন।
প্রধান অতিথি তার উদ্ধোধনী স্বাগত বক্তব্যে বলেন শিক্ষার্থীদের সুস্থ দেন ও সুস্থ মন গঠনে ক্রীড়ার কোন বিকল্প নাই। সরকার ক্রীড়ার মানউন্নয়নে একেরপর এক কাজ করে যাচ্ছে। পড়াশুানার পাশাপাশি বিদ্যয়ালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার্থীদের মনকে প্রফুল্ল ও সতেজ করবে।
উভয় বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন শনিবার থেকে দুই দিন ব্যাপি শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি শরীর গঠনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রবিবার বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ  করা হবে।  ভবিষ্যতে এ অনুষ্ঠান আয়োজন অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ