1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে হরিজন পল্লীতে দুর্বৃত্তের হামলা - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

রাজশাহীতে হরিজন পল্লীতে দুর্বৃত্তের হামলা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

রাজশাহী ব্যুরোঃ রাজশাহী মহানগরীর হেতেমখাঁ সংলগ্ন হরিজন পল্লীতে হামলা করেছে দুর্বৃত্তরা। এতে ঐ এলাকায় সাময়িক উত্তেজনার সৃষ্টি হয়েছে।

২০ ফেব্রুয়ারী ২০২৩ রাত ৮ টার দিকে এই ঘটনা ঘটে। স্থানীয়দের দাবী ১৯ তারিখ রাতে পারিবারিক প্রয়োজনে এলাকার পাশের দোকানে যায় শ্রী রঞ্জন কুমার দাসের ছেলে প্রিন্স (১৫) ও শ্রী সোনা বাবুর ছেলে উদয় (১৫)। সেখানে তাদের পুর্ব পরিচিত হেতেমখাঁ ফকিরপাড়া এলাকার দুইজনের সাথে কথা কাটাকাটি হয় এবং তারা সেখান থেকে চলে আসে। কিন্তু পরবর্তিতে সেই ইস্যুর সূত্রধরে পরের দিন আবারও তাদের মধ্য ধাক্কাধাক্কি হয়। এতে ফকিরপাড়ার সেই ছেলে গুলো মার খায় এবং তারা ফিরে এসে বড়দের জানাই। এরপর ফকিরপাড়ার একটি গ্রুপ হরিজন পল্লীতে গিয়ে হামলা করে। এঘটনায় ঐ এলাকার কয়েকটি দরজা জানালায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এরপর হরিজন পল্লী থেকে বোয়ালিয়া মডেল থানায় ফোন দিলে দ্রুত দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে পুলিশ উপস্থিত হয়ে উত্তেজিত পরিবেশ নিয়ন্ত্রণে আনে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে কোন হতাহতের ঘটনা ঘটেনি। পরে এই ঘটনায় হরিজন পল্লীর মোড়ল শ্রী শেখর হেলা বাদী হয়ে রাজশাহীর বোয়ালিয়া মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন।
ঘটনার পরে খবর পেয়ে ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রবিউল ইসলাম তজু উপস্থিত হয়ে এলাকা পরিদর্শন করেছেন এবং হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।
এবিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী বলেন, এই পল্লীতে কে বা কারা প্রবেশ করে হামলা করেছে। হামলায় তেমন কোন ক্ষতি হয়নি। তবে হামলা যারাই করুক না কেন তাদের ছাড় দেওয়া হবে না। আমরা চেষ্টা করছি এই হামলার সাথে জড়িতদের গ্রেফতার করার।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ