ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩ , আজকের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

০৭ নং চরবোরহান ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা

মোঃবেল্লাল হোসেন 
দশমিনা(পটুয়াখালী)  প্রতিনিধি
পটুয়াখালী দশমিনা উপজেলার বুধবার সকাল ১১ টায় পাগলাবাজার ইউনিয়ন কমপ্লেক্স ভবনে  ০৭ নং চরবোরহান ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজির আহমেদ সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি কাজী কালাম।
বিশেষ অতিথ হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী শাহজাহান, যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু গৌতম রায়, জাকির হোসেন ভুট্রো, দপ্তর সম্পাদক মেশারেফ হোসেন , আওয়ামীলীগ সদস্য মুন্সি বাহাদুর আলম,  উপজেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আবুবক্কর ছিদ্দিকি,  উপজেলা ছাত্রলীগের সবেক সভাপতি ইমরান শিকদার বাপ্পি সহ চরবোরহান ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক গন।
বর্ধিত সভায় বক্তরা বলেন চরাঞ্চলের মানুষের ভাগ্যউন্নয়নে আওয়ামী সরকারে বিকল্প নাই। যে চরাঞ্চলের মানুষ অলোর অভাব লাগব করতো সেখানে মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদার এমপির অক্লান্ত পরিশ্রমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশ রত্ন শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ এর ব্যবস্থা করেন এবং সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ চলোমান।  আগামী সংসদ নির্বাচনে  নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করার জন্য ফেব্রুয়ারী  মাসের মধ্যে কাউন্সিলের মাধ্যমে ওয়ার্ড পর্যায়ের পূর্নাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।