1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁয় স্বাস্থ্য কমপ্লেক্সে দুদকের অভিযান - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

নওগাঁয় স্বাস্থ্য কমপ্লেক্সে দুদকের অভিযান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
মো.আককাস আলী : নওগাঁর পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুর্নীতি দমন কমিশনের নওগাঁ সমন্বিত জেলা কার্যালয়ের একটি দল নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে এক অভিযান পরিচালনা করেছে। রবিবার বিকেলে দুদকের নওগাঁ শাখার কর্মকর্তা মাহমুদুর রহমানের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।
তিনি জানান জেলার পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার ও হেড ক্লার্কের বিরুদ্ধে উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে যোগসাজসে ঠিকাদারি প্রতিষ্ঠানের নিকট হতে ঔষধ না কিনে বাহিরের কম দামি ঔষধ কিনে অতিরিক্ত মূল্য দেখিয়ে ভাউচার সৃজনপূর্বক সরকারি অর্থ আত্মসাৎ ও অন্যান্য অনিয়মের অভিযোগ পাওয়া যায়।
তারই প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় নওগাঁ হতে ০৩ (তিন) সদস্যের একটি এনফোর্সমেন্ট টিম কর্তৃক এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। এনফোর্সমেন্ট টিম সংশ্লিষ্ট রেকর্ডপত্র পর্যালোচনা করে।
তাৎক্ষণিক অভিযানকালে ঔষুধ প্রাপ্তির পর সঠিকভবে স্টক লেজারে না উঠানো ও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নির্ধারিত সময়ের আগে অফিস ত্যাগ করার জন্য উক্ত অফিসের ০৪(চার) জন কর্মচারীকে কারণ দর্শানোর নোটিশ প্রদানের জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে পরামর্শ দেওয়া হয়। সে প্রেক্ষিতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উপরোল্লিখিত কারণে তাদের শোকজ করেন।
তিনি আরো জানান শুধু স্বাস্থ্য কমপ্লেক্সেই নয় যে কোন দপ্তরের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান পরিচালনা করে সেইসব অসৎ কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে দুদক সব সময় প্রস্তুত আছে। তাই সঠিক অনিয়ম ও দুর্নীতির তথ্য দিয়ে দুদককে সার্বিক সহযোগিতা করতে সমাজের সকল শ্রেণির সচেতন মানুষদের প্রতি তিনি আহবান জানান

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ