ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩ , আজকের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

এলাকার উন্নয়নের জন‍্য স্বপ্ন দেখতে হয়, স্বপ্ন না দেখলে স্বপ্নের বাস্তবায়ন হবে কিভাবে ” – জননেতা তারেক শামস্ খান হিমু

 কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইল নাগরপুরের সহবতপুর ইউনিয়নে সহবতপুর কেন্দ্রীয় কালিবাড়ি কমিটি কর্তৃক আয়োজিত বাৎসরিক মহা নামযজ্ঞানুষ্ঠানে ৪ঠা মার্চ’২৩ লীলা কীর্তন অনুষ্ঠিত হলো।

লীলা কীর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর-দেলদুয়ারের গণমানুষের নেতা, অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী, টাঙ্গাইল জেলা আ’লীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক, নাগরপুর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী।

উক্ত অনুষ্ঠানস্থলে পৌঁছালে উপস্থিত সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে আনন্দমুখর পরিবেশে প্রধান অতিথি ও বিশেষ অতিথি সহ সফরসঙ্গী সকলকে বরণ করে নেন। প্রধান অতিথির বক্তব্যে জননেতা তারেক শামস্ খান হিমু বলেন- মনোনয়ন আমাদের মুখ্য বিষয় না, রাজনীতি করাটাই হচ্ছে মূল বিষয়। আওয়ামীলীগ যা কথা দেয়, সেই কথা রাখে। আমাদের প্রধানমন্ত্রী কথা দিয়েছিলেন ধলেশ্বরী সেতু করে দিবেন। আমরা আমাদের শ্রদ্ধাভাজন সাবেক সংসদ সদস্য খন্দকার আব্দুল বাতেন ভাইয়ের সময় ধলেশ্বরী সেতু পেয়েছি।এলাকার উন্নয়নের জন্য স্বপ্ন দেখতে হয়, স্বপ্ন না দেখলে স্বপ্নের বাস্তবায়ন হবে কিভাবে? আমাদের অনেক সমস্যা আছে, তা আমরা জানি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে যদি পুনরায় আওয়ামী লীগ সরকার গঠন করতে পারে তবে আমরা পর্যায়ক্রমে সকল সমস্যা সমাধান করব, ইনশাআল্লাহ্। আমাদের সন্তানদের জন্য একটি সুন্দর নাগরপুর দেলদুয়ার উপহার দিয়ে যাওয়াই হচ্ছে আমাদের মূল লক্ষ্য।

বিশেষ অতিথির বক্তব্যে মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী বিগত বিএনপি-জামায়াতের দুঃশাসনের সময় নাগরপুরে আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দদের প্রতি জননেতা তারেক শামস্ খান হিমু এবং তাঁর পিতা অ্যাডভোকেট হুমায়ুন হোসেন খান এর অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি বাবু গোপাল চন্দ্র সাহা, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন। এছাড়া সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ভিপি জহুরুল আমিন, মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মো: জজ কামাল,নাগরপুর উপজেলা আ’লীগের সদস্য আব্দুল আলীম, মো: সামেজ মিয়া, সহবতপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, বর্তমান সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল সরকার, নাগরপুর উপজেলা শ্রমিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মোঃ বাদশা মিয়া, আ’লীগ নেতা আনিসুর রহমান নান্নু সহ বিপুল সংখ্যক আ’লীগ ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।