ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩ , আজকের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

দৌলতপুরে বঙ্গবন্ধু‘র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ফরিদ আহমেদঃ কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামলীগ সহ বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানে পৃথকভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। এরপর উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন।
এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. শাহিদুল ইসলাম এর সভাপতিত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশা, উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, ভাইস চেয়ারম্যান সাকির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন, কৃষি কর্মকর্তা নুরুল ইসলাম, নির্বাচন কর্মকর্তা গোলাম আযম প্রমুখ।

এ সময় অন্যান্য সরকারী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। শেষে উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এদিকে উপজেলার গোয়ালগ্রাম কলেজ, পি,এস,এস মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠিানে আলোচনা সভা ও কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন করা হয়।