ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩ , আজকের সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

দশমিনায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন 

মোঃ বেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি 
পটুয়াখলী দশমিনা উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন কারা হয়।
দিবসটি যথাযথ মর্যাদায় পালনে শুক্রবার সকাল ৯ টায় পরিষদ চত্বরে বঙ্গবন্ধু মুরালে উপজেলা প্রশাসন,  উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা ও চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নিরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আজিজ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ডাঃ সামছুন্নাহার খান ডলি,  উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাফর আহমেদ,  প্রানীসম্পদ কর্মকর্তা ডাঃ আতিকুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প. প কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী হসান, আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সেলিম মিয়া সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দগন।
 অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মোঃ খালিদ হোসেন।