ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩ , আজকের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

দশমিনায় প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

মোঃ বেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালী দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার দিন ব্যাপি নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়।

দিবসটি যথাযথ মর্যদায় পালনের লক্ষে প্রথম প্রহরে সূর্যোদয়ের সাথে ৩১ বার তোপধ্বনি, সরকারি বেসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, জাতীর জনক বঙ্গবন্ধুর মুরালে পুস্পস্তাপক অর্পন। আনসার, পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, রোভার স্কাউট, গার্লস গাইড, কাব স্কাউট, স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের কুচকাওয়াজ , ছালাম ও শরীর চর্চা প্রদর্শন এবং বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা, মসজিদ ও মন্দিরে প্রার্থনা, হাসপাতালে উন্নত মানের খাবার বিতরনের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাফিসা নাজ নীরা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এসএম শাহজাদা এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আজিজ, ভাই চেয়ারম্যান নাসির পালোয়ান, মহিলা ভাইস চেয়ারম্যান ডাঃ সামছুরন্নহার খান ডলি,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটন, জেলা পরিষদ সদস্য গাজী মিজান, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাফর আহমেদ, বিভিন্ন ইউইনিয়ন পরিষদের চেয়ারম্যান, প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি শিক্ষক-শিক্ষিকা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ।