1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় সাইক্লোন সেল্টার ও প্রাথমিক বিদ্যালয়ের শুভ উদ্ধোধন  - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম:

দশমিনায় সাইক্লোন সেল্টার ও প্রাথমিক বিদ্যালয়ের শুভ উদ্ধোধন 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩ মে, ২০২৩
মোঃবেল্লাল হোসেন 
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি  পটুয়াখালী দশমিমা উপজেলায় বুধবার সকাল ১১ টায়(৩রা মে)  ০৫ নং বহরমপুর ইউনিয়নের ০৩ নং বগুড়া কাঠালবাড়িয়ায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর , এলজিইডির বাস্তবায়নে বহুতল বিশিষ্ট প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টারের শুভ উদ্ধোধন করা হয়।
 কাঠাল বাড়িয়া মাতুব্বর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির সভাপতিত্বে
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এসএম শাহজাদা এমপি।
আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন পালোয়ান, উপজেলা প্রকৌশলী বকবুল আহমেদ, পটুয়াখালী জেলা পরিষদ সদস্য গাজী মিজান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী কালাম, সহ সভপতি আবুবক্কর ছিদ্দিকি, বহরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান সোহাগ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক গৌতম রায় প্রমূখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শেখ হাসিনার সরকার জনগনের কথা বলে, উন্নয়নের কথা বলে। বাংলাদেশের উন্নয়ন বলতে বুজায় আওয়ামীসরকার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারন ও লালন করে মাননীয় প্রধানমন্ত্রী ও মানবতার মা জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশের জনগন আজ মাথা উচু করে বিশ্বের বুকে পরিচিত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন। আগামী নির্বাচনে দেশ ও দেশের উন্নয়নে আওয়ামীসরকারের বিকল্প নাই। দেশের উন্নয়নে আওয়ামীলীগের নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান এসএম শাহজাদা এমপি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ