1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ইয়াবা ব্যবসায়ী আটক - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

দশমিনায় ইয়াবা ব্যবসায়ী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
মোঃ বেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি 
পটুয়াখালী দশমিনায় বৃহস্পতিবার গভীর রাতে ইয়াবাসহ এক ব্যবসায়ীকে আটক করে দশমিনা থানা পুলিশ।
দশমিনা উপজেলার ০৬ নং আরোজবেগী এলাকার মৃত.হোসেন পাটোয়ারীর ছেলে মোঃ মিলন পাটোয়ারী (৩০)
থানা সূত্রে জানা যায়  গোপন সংসবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে দশমিনা থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মেহেদী হাসান, আবিদ গোলজার এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার দশমিনা আরোজবেগী এলাকা থেকে মিলন পাটোয়ারি নামের এক মাদক কারবারিকে ৮০ পিচ ইয়াবা সহ তার নিজ ঘর থেকে আটক করা হয়।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মেহেদী হাসন বলেন বৃহস্পতিবার রাতে মিলন পাটোয়ারী নামের এক ইয়াবা কারবারিকে ৮০ পিচ ইয়াবা সহ আটক করা হয়। মাদক নিয়ন্ত্রণ  আইনে মামলা রুজু করা হয়েছে। আদালতের মধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ