ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : সোমবার, ২২ মে, ২০২৩ , আজকের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দৌলতপুরে যুবলীগের বিক্ষোভ মিছিল

 

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা বিএনপির সভাপতি আবু সাঈদ চাঁদ কর্তৃক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন দৌলতপুর উপজেলা যুবলীগ।

সোমবার সন্ধ্যা ৭ টায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর নেতৃত্বে আল্লার দর্গায় অবস্থিত আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মধ্য বাজারে একটি সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে মিছিলটি শেষ হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হোগলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মামুন কবিরাজ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ হেল মাসুদ সুইট প্রমুখ।

এছাড়াও বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জোয়াদুর রহমান জজ,মিজানুর রহমান মজনু,মকলেছুর রহমান,একরামূল হক মন্টু, তোফায়েল হোসেন, আমানুল্লাহ,আমিন লস্কর সহ আওয়ামী লীগ যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন বিশ্ব মানবতার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির সভাপতি আবু সাঈদ চাঁদকে গ্রেফতারপূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। এছাড়াও বক্তারা তাদের বক্তব্য আরো উল্লেখ করেন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধী জামাত-বিএনপির আগুন সন্ত্রাসীরা যদি কোন রকম অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে তাহলে আমরা তাদের রাজপথেই দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।