1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাবেক প্রতিমন্ত্রী এ‍্যাড. গৌতম চক্রবর্তীর ১ম মৃত্যুবার্ষিকীতে নাগরপুর উপজেলা বিএনপি - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

সাবেক প্রতিমন্ত্রী এ‍্যাড. গৌতম চক্রবর্তীর ১ম মৃত্যুবার্ষিকীতে নাগরপুর উপজেলা বিএনপি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ মে, ২০২৩

সাবেক প্রতিমন্ত্রী এ‍্যাড. গৌতম চক্রবর্তীর ১ম মৃত্যুবার্ষিকীতে নাগরপুর উপজেলা বিএনপি

কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী এ‍্যাড. গৌতম চক্রবর্তীর ১ম মৃত্যুবার্ষিকীতে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে নাগরপুর উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও তার আত্মার শান্তি কামনা করা হয়।

আজ ২৭শে মে’২৩ রোজ শনিবার সকাল ১০ ঘটিকার সময় নাগরপুর উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপির সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম. এ. ছালামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবির সঞ্চালনায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা দলকে সুসংগঠিত করার জন্য এ‍্যাড. গৌতম চক্রবর্তীর ত‍্যাগ,সংগ্রাম, নাগরপুরের রাজনীতিতে তার অবদান এবং তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে বিস্তারিত বক্তব্য পেশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা বিএনপি’র সিনিয়র সহ- সভাপতি আহমেদ আলী রানা, সহ- সভাপতি শরিফুল ইসলাম স্বপন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন ডেভিড, সহ-সাধারণ সম্পাদক ফরিদুজ্জামান কোহিনুর, মো:গোলাম মোস্তফা গোলাম, সাংগঠনিক সম্পাদক মো: রফিজ উদ্দিন, নাগরপুর উপজেলা যুবদলের আহ্বায়ক ফনির হোসেন ভূইয়া, সদস্য সচিব রফিকুল ইসলাম মোল্লা দিপন, কৃষক দলের আহবায়ক মো: হুমায়ুন কবীর, সদস্য সচিব মো: জাহিদ মিয়া, সেচ্ছাসেবক দলের আহবায়ক শাজাহান সাজু, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মীর খালিদ মাহবুবুর রাসেল, সদস্য সচিব শহিদুর রহমান মনির, ছাএদলের যুগ্ন আহবায়ক রুপক খান, মুস্তাকিম মিয়া সহ সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ