ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০ , আজকের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

রাণীশংকৈল কাশিপুর ইউনিয়নের গলায় ফাঁস দিয়ে ৬০ বছরের গৃহবধূর আত্মহত্যা

মাহাবুব আলম রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল কাশিপুর ইউনিয়নের কাদিহাট গ্রামের শাহাবুদ্দীনের স্ত্রী দবিজান বেগম (৬০) বছরের গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা । ( ৪ অক্টোবর রবিবার ) পুলিশ সুত্রে জানা যায় যে মৃত দবিজান বেগম একজন মানসিক রোগী ছিলেন ।

সে গত ৩ অক্টোবর রাত্রি ১০ হইতে ৩ টা ৩০ মিনিটের মধ্যে বাড়ির পাশে আম গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন । বলে জানান এলাকাবাসী ও তার পরিবার । ৪ অক্টোবর তার পরিবার সকালে রাণীশংকৈল থানায় এসে সংবাদটি জানান । রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ মামলা রজ্জু করে ভিকটিমের মাধ্যমে ঘটনা স্থলে তদন্ত করার জন্য পাঠানো হয় । তদন্ত করা কালিন সময়ে উপস্থিত ছিলেন সহ-কারি পুলিশ সুপার রাণীশংকৈল সার্কেল তোফাজ্জল হোসেন ।

এ বিষয়ে তার স্বামী ছেলে-মেয়ে ভাই বোন সহ পরিবার ও এলাকাবাসী জানান সে মানসিকভাবে অসুস্থ রুগি ছিলেন সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন । এতে কারো হাত নেই । বা আমাদের কোন অভিযোগোও নেই । সে মাঝে মাঝে এই রকম পাগলামি করত । তাকে পাহারা দিয়ে রাখতে হত । গত কাল রাতে সে প্রতিদিনের ন্যায় ঘুমাতে যান কখন সে এই কাজ করেছে আমরা তা কেউ দেখিনি । সকালে ঘুম থেকে উঠে খোঁজাখুঁজি করে দেখি তার ঝুলন্ত দেহ আম গাছের ডালে । গলায় ফাঁস লাগানো অবস্থায় রয়েছে ।

বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ,ডি,এম ,মহদয়ের কাছে তার পরিবার লাস মাটি দেওয়ার জন্য লিখিত আবেদন করেছিল । এবং তিনি তদন্ত সাক্ষেপে লাস মাটি দেওয়ার অনুমতি দেওয়া হয় । এ বিষয়ে রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।