1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত সাপাহারে সরিষা ভাঙ্গতে গিয়ে যুবকের মৃত্যু হঠাৎই কর্মহীন হয়ে পড়ছেন ইট ভাটার শ্রমিকরা ইয়াবা,ফেন্সিডিল ও দেশীয় চোলাই মদ সহ ০৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করোনায় আক্রান্ত রুহুল আমিন মাদানী এমপি ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার রাবিতে ফ্রুটস হান্টের ‘রস উৎসব’ উদযাপন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হিরোইন সহ গ্রেফতার ০১ প্রধানমন্ত্রীর গৃহ প্রদান উপলক্ষে নীলফামারী জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং প্রধানমন্ত্রীর ঘোষনা বাস্তবায়নের দাবীতে ক্ষতিগ্রস্ত ও অবহেলিত তামাক চাষীরা মানববন্ধন

পদ্মা নদী থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদী থেকে মিরাজুল ইসলাম মিরাজ (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পার্শ্ববর্তী  ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের মির্জাপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে। আজ সোমবার দুপুরে দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের কোলদিয়াড় ইটভাটার নিকট পদ্মা নদীতে ওই যুবকের লাশ ভাষতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। পুলিশ ও স্থানীয়রা জানায়, কোলদিয়াড় গ্রামের ইটভাটার নিকট পদ্মা নদীর কিনারে একটি লাশ ভাষতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে তার লাশ উদ্ধার করে নিশ্চিত হয় সে মির্জাপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে মিরাজ। দু’দিন ধরে সে নিখোঁজ ছিল।
মরিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলমগীর জানান, পদ্মা নদীতে জিন্সের প্যান্ট ও সার্ট পরা এক যুবকের লাশ ভাষতে দেখে পুলিশকে জানানো হয়।

পরে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুর ২টার দিকে তার লাশ উদ্ধার করে। দৌলতপুর থানার ওসি জহুরুল আলম জানান, পদ্মা নদীতে এক যুবকের লাশ ভাষছে এমন খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!