1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় তিন ডায়াগনষ্টিক সেন্টারকে জরিমানা - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

দশমিনায় তিন ডায়াগনষ্টিক সেন্টারকে জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

দশমিনায় তিন ডায়াগনষ্টিক সেন্টারকে জরিমানা

মোঃ বেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলার সদর হাসপাতালের সামনে তিন ডায়াগনষ্টিক সেন্টরকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সকাল ১১ টায় সদরে নিউ সোনার বাংলা ডায়াগনষ্টিক সেন্টারে ময়াদোত্তীর্ণ ঔষধ ও সাঠিক কাগজ পত্রাদী না থাকা ৩০ হাজার, সেবা ও সুমন ডায়াগনষ্টি সেন্টারে নবায়ন ও অপরিছন্ন থাকায় ১৫ হাজার টাকা করে উভয় ডায়াগনষ্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাফিসা নাজ নীরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাফিসা নাজ নীরা বলেন সেবার মান নিশ্চিত করনের লক্ষে এ অভিযান পরিচালনা করা হয়েছে। ডায়াগনষ্টিক সেন্টার গুলোতে ঘুরে কিছু অনিয়ম দেখা যায় তাদের ডেকে প্রাথমিক শতর্ক প্রদান করে তিন ডায়াগনষ্টি সেন্টারকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। প্রতি মাসে এ অভিযান চলোমান থাকবে।
এ সময় আরো উপস্থি ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ গোলাম সরোয়ার, থানা উপ-পুলিশ পরিদর্শক(এসআই) মোঃ মনির হোসেন সহ সঙ্গীয় ফোর্স।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ