1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত মামুনের সমাধিতে শ্রদ্ধা নিবেদন - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত মামুনের সমাধিতে শ্রদ্ধা নিবেদন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ আগস্ট, ২০২৩

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত মামুনের সমাধিতে শ্রদ্ধা নিবেদন

মোঃ বেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত মামুনের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য , উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে সোমবার সকাল ১০ টায় গ্রেনেড হামলায় নিহত দশমিনা উপজেলার আলরীপুর ইউনিয়নের ০৪ নং ওয়ার্ড নিবাসি মোতালেব মৃধার বড় ছেলে ঢাকা সরকারি কবি নজরুল কলেজের দ্ধাদশ শ্রেলরি ছাত্র মামুন সহ সকলের আতœার মাগফেরাত কামনায় দোয়া ও মুনাজাত এবং আলোচনা সভার আয়োজ করা হয়।
আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এস এম শাহজাদা এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন দশমিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল আজিজ, সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটন, গলাচীপা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিন শাহ, দশমিনা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু গৌতম রায়, এ্যাড.বশির উদ্দিন সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
আলেচনা সভায় বক্তারা বলেন ঢাকা কেন্দ্রীয় আওয়ামীলীগ অফিসের কার্যালয়ের সামনে জনসভায় জামায়েত শিবির ও বিএনপির গ্রেনেড হামলা ছিলো জাতীর এক নৃশংস হত্যা কান্ড। ঐ গ্রেনেড হামলায় আইভি রহমান সহ সকলের আতœার প্রতি শ্রদ্ধা জানাই। গ্রেনেড হামলায় জড়িতদের ফাঁসির রায় কর্যকার করার জন্য সরকারের প্রতি আহবান জানান হয় ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ