ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০ , আজকের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

নরসিংদীর রায়পুরা  ৮০০ পিস ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

বুধবার(১৪ অক্টোবর ২০২০ খ্রীঃ) বিকেল ০৫.৪০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল নরসিংদী জেলার রায়পুরা থানাধীন সাউদপাড়া গ্রামে আব্দুল হাই এর স্টেশনারী দোকানের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

তাছাড়া ও মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি মোবাইল,০১টি সিম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী- মোহাম্মদ আলী(২১),পিতা-মৃত মোতালিব ভূইয়া, সাং-সোনাকান্দি (কান্দাপাড়া), থানা-রায়পুরা, জেলা- নরসিংদী।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে নরসিংদী জেলার রায়পুরা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০ (ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।