1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরের মরিচা ইউনিয়নে টোকেন চৌধুরীর পথসভা রুপ নিয়েছেন জনসভায় - dailynewsbangla
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

দৌলতপুরের মরিচা ইউনিয়নে টোকেন চৌধুরীর পথসভা রুপ নিয়েছেন জনসভায়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

দৌলতপুরের মরিচা  ইউনিয়নে টোকেন চৌধুরীর পথসভা রুপ নিয়েছেন জনসভায়

রনি আহমেদ: আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামাত-বিএনপি’র বিরুদ্ধে কঠোর বার্তা দিয়ে তৃণমূল আওয়ামীলীগকে সুসংগঠিত করতে দৌলতপুরের প্রত্যন্ত গ্রাম অঞ্চলে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বুলবুল টোকেন চৌধুরী।

সোমবার (২৮ আগস্ট) বিকেলে আল্লারদর্গা পার্টি অফিস থেকে গাড়ি বহর নিয়ে তিনি নৌকার পক্ষে কুষ্টিয়ার দৌলতপুরে জামাত-বিএনপি’র শাসন আমলে সব থেকে বেশি নির্যাতিত মরিচা ইউনিয়নের বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন উপজেলা যুবলীগের প্রভাবশালী এই নেতা।

 

এ সময় পথসভা কে জনসভায় রূপান্তরিত করে মরিচা ইউনিয়নের আওয়ামী আদর্শের নেতাকর্মীরা। মরিচা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্ব ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল হালসানা, মথরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সরদার হাসিমুদ্দিন হাসু, ফিলিপ নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জাহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাবেক সদস্য ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মইনুদ্দিন মহল,জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ, মরি চা ইউনিয়ন সাধারণ সম্পাদক জাহেদুজ্জামান জজ, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা সোহেল রানা ওরস কবিরাজ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক আমিন লস্কর, সমাজ কল্যাণ সম্পাদক সালাউদ্দিন খান শাহিন, প্রচার সম্পাদক আব্দুল্লাহেল মাসুদ সুইট, ফিলিপনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীনুর রহমান মামুন, মরিচা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি প্রদীপ মেম্বার প্রমুখ।

উপজেলা যুবলীগ সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা যাকেই কুষ্টিয়া-১ আসনে নৌকার মনোনয়ন দিবেন আমরা তার পক্ষে কাজ। আমি ঐক্যের বার্তা নিয়ে আপনাদের কাছে এসেছি। এই আসনটি আগামী নির্বাচনে শেখ হাসিনাকে উপহার দিব। তিনি আরও বলেন, আমরা ২০১৪ সালে এমপি হবার পরে আওয়ামী লীগকে সুসংগঠিত করেছিলাম। আমি টোকেন চৌধুরী আপনাদের পাশে ছিলাম আগামীতেও থাকবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ