ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩ , আজকের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

র্দীঘ ১৩ বছর পর পলাতক মাদক মামলায় আসামী গ্রেফতার

র্দীঘ ১৩ বছর পর পলাতক মাদক মামলায় আসামী গ্রেফতার
মোহাম্মদ আককাস আলী  :
দীর্ঘ ১৩ বছর পলাতক থাকা মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রায়হানকে আটক করেছে র‌্যাব-৫। র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম এর নেতৃত্বে শনিবার ভোরের দিকে অভিযান পরিচালনা করে দীর্ঘ ১৩বছর পলাতক থাকা জয়পুরহাট সদর থানার মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রায়হান (৩৮) কে জেলার ধামুরহাট উপজেলার চকচন্ডি এলাকা হতে গ্রেফতার করেছে। আসামী রায়হান জয়পুরহাট জেলার ধলাহার গ্রামের ওছিম উদ্দিনের ছেলে।
শনিবার সকালে র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
গত ২৯আগস্ট ২০২৩ তারিখে জয়পুরহাট জেলার স্পেশাল ট্রাইব্যুনাল আদালতের বিজ্ঞ বিচারক আমানত ও ফিরোজকে যাবজ্জীবন সাজা প্রদান করেন। মামলার রায় হওয়ার পর থেকেই র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল আসামী রায়হানকে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প এর একটি দল রায়হানকে গ্রেফতার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে।