1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলা ছাত্রগীগের আনন্দ র‍্যালি - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দশমিনা উপজেলা ছাত্রগীগের আনন্দ র‍্যালি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

মোঃবেল্লাল হোসেন দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করে মন্ত্রীসভায় সংশোধীত নারী ও শিশু নির্যাতন দমন আইন,২০০০ এর কসড়া চূড়ান্ত অনুমোদন দেয়ায় দক্ষিন বঙ্গের জননন্দিত নেতা, নৌ-পরিবহন মন্ত্রনালয়ের স্হায়ী কমিটির সদস্য ১১৩ পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য, এস এম শাহজাদা (এমপি) পক্ষ থেকে এবং কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগের নির্দশে মাননীয় প্রধান মন্ত্রী দেশ রত্ম শেখ হাসিনা কে ধন্যবাদ জানিয়ে সন্ধ্যা ৬ ঘটিকার সময় আনন্দ মিছিল করে দশমিনা উপজেলা ছাত্রলীগ।

দশমিনা উপজেলা ছাত্রলীগের সভাপতি,মোঃ আরিফ হোসেন সবুজ মহল্লাদার ও সাধারন সম্পাদক,মোঃ হাসান সেরেনিয়াবাদ এর নেতৃত্বে দশমিনা উপজেলা সদরের বিভিন্ন সরক প্রদক্ষিন করে আনন্দ মিছিল করে এবং দশমিনা হাসপাতালের সসমনে আনন্দ মিছিল সমাপ্ত হয়। এ সময় আরো উপস্হিত ছিলেন দশমিনা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, রাজিব । দশমিনা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, নাজনিনন্নাহার প্রিতি। ছাত্রলীগ নেতা, রিপন,রোমান,সালমান সহ উপজেলা, ইউনিয়ন,ওয়ার্ড ছাত্রলীগ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ