ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০ , আজকের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ঝিনাইদহে রবেদুল নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ

ঝিনাইদহে রবেদুল নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়। তার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলা দৌলতপুর উপজেলা’র ঘোড়ামার গ্রামের কাশের আলীর ছেলে রবেদুল ওরুফে রবেদ (৩৫) ।

থানা সূত্রে জানাগেছে, গোপন সূত্রে মাদক বিক্রয়ের সংবাদ পেয়ে দুপুর ১২ টার দিকে ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনালে নূর ইসলামের দোকানের সামনে অভিযান চালায় ঝিনাইদহ সদর থানা পুলিশের এস আই রফিকুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্সের একটি বিশেষ অভিযানিক দল।এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ২জন লোক দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় রবেদুল(৩৫) নামের একজনকে গ্রেফতার করে।পরে রবেদুলের দেহ তল্লাশী করে ৩০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

যার বর্তমান বাজার মূল্য প্রায় ১ লাখ ২০ হাজার টাকা বলে জানিয়েছে এসআই রফিকুল ইসলাম।এ সময় তার কাছ থেকে ৩শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আস ছিল । সে কুষ্টিয়া দৌলতপুর আড়িয়া ইউনিয়নের স্থানীয় নেতা কাবেজ আলীর ভাই বলে জানা যায়। দৌলতপুর থেকে ঝিনাইদহ মাগুরা মেহেরপুর সহ দেশের বিভিন্ন জায়গায় মাদক সাপ্লাই এর ব্যবসা করে আসছিল। পুলিশের জিজ্ঞাসাবাদে এই চাঞ্চল্যকর এইসব তথ্য বেরিয়ে আসে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে বলে জানান।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান জানান, এসআই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ভুটয়ারগাতী কেন্দ্রীয় বাস টার্মিনাল ঝিনাইদহ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে রবেদুল(৩৫) কে আটক করেন। একজন দ্রুত পালিয়ে যায়। পরে রবেদুল (৩৫) এর দেহ তল্লাশি করে ৩০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি মাদক আইনে মামলা হয়েছে।