1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া দৌলতপুর নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত - dailynewsbangla
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

কুষ্টিয়া দৌলতপুর নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

জিল্লুর রহমান: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশ ২০২০ অনুষ্ঠিত হয়েছে। ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি, নারী বান্ধব দেশ গড়ি, এই স্লোগানকে সামনে রেখে (১৭ অক্টোবর শনিবার) সকাল ৯ টার সময় তালবাড়িয়া মধ্যপাড়া থেকে শুরু করে ১১ টার সময় ছাতার পাড়ার দাস পাড়ায়, ১২ টা ২০ মিনিটে ছাতার পাড়া বাজার পাড়ায় ও ১ টা ৪৫ মিনিটে ইউসুফপুর ঈদগা ময়দানে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশ ২০২০ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিতি থেকে বক্তব্য রাখেন ১৪ নং আড়িয়া ইউনিয়নের বিট পুলিশ অফিসার ও কালিদাসপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই গোলাম কুদ্দুস মিয়া ,কালিদাসপুর পুলিশ ক্যাম্পের কর্মরত পুলিশ অফিসার এ এস আই রবীন্দ্রনাথ। সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এসময় আড়িয়া ইউনিয়নের বিট পুলিশ অফিসার ও কালিদাসপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই গোলাম কুদ্দুস মিয়া বলেন দেশে ধর্ষণের শিকার একের পর এক নারী ও শিশু। এটিকে লক্ষ্য করে বাংলাদেশের রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই প্রথম ধর্ষণের শাস্তি সর্বোচ্চ মৃত্যুদণ্ড হিসেবে ঘোষণা দিয়েছেন।

আপনাদের ছেলে মেয়েকে আপনারাই দেখবেন কখন কার সঙ্গে ঘুরাফেরা করে সেদিকে খেয়াল রাখুন। আমরা পুলিশ আপনাদের পাশে আছি যেকোনো সমস্যা হলে আমাদের কে জানাবেন সন্ধার পর যদি কোন ছেলে মেয়ে অযথা বাইরে ঘোরাফেরা করে তার বিরুদ্ধে প্রশাসনিক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ