1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া দৌলতপুর নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

কুষ্টিয়া দৌলতপুর নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

জিল্লুর রহমান: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশ ২০২০ অনুষ্ঠিত হয়েছে। ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি, নারী বান্ধব দেশ গড়ি, এই স্লোগানকে সামনে রেখে (১৭ অক্টোবর শনিবার) সকাল ৯ টার সময় তালবাড়িয়া মধ্যপাড়া থেকে শুরু করে ১১ টার সময় ছাতার পাড়ার দাস পাড়ায়, ১২ টা ২০ মিনিটে ছাতার পাড়া বাজার পাড়ায় ও ১ টা ৪৫ মিনিটে ইউসুফপুর ঈদগা ময়দানে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশ ২০২০ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিতি থেকে বক্তব্য রাখেন ১৪ নং আড়িয়া ইউনিয়নের বিট পুলিশ অফিসার ও কালিদাসপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই গোলাম কুদ্দুস মিয়া ,কালিদাসপুর পুলিশ ক্যাম্পের কর্মরত পুলিশ অফিসার এ এস আই রবীন্দ্রনাথ। সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এসময় আড়িয়া ইউনিয়নের বিট পুলিশ অফিসার ও কালিদাসপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই গোলাম কুদ্দুস মিয়া বলেন দেশে ধর্ষণের শিকার একের পর এক নারী ও শিশু। এটিকে লক্ষ্য করে বাংলাদেশের রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই প্রথম ধর্ষণের শাস্তি সর্বোচ্চ মৃত্যুদণ্ড হিসেবে ঘোষণা দিয়েছেন।

আপনাদের ছেলে মেয়েকে আপনারাই দেখবেন কখন কার সঙ্গে ঘুরাফেরা করে সেদিকে খেয়াল রাখুন। আমরা পুলিশ আপনাদের পাশে আছি যেকোনো সমস্যা হলে আমাদের কে জানাবেন সন্ধার পর যদি কোন ছেলে মেয়ে অযথা বাইরে ঘোরাফেরা করে তার বিরুদ্ধে প্রশাসনিক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ