1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে সরকার পতনে বিজয় মিছিল করেছে সাধারণ মানুষ - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

রাজশাহীতে সরকার পতনে বিজয় মিছিল করেছে সাধারণ মানুষ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৫ আগস্ট, ২০২৪

রাজশাহীতে সরকার পতনে বিজয় মিছিল করেছে সাধারণ মানুষ

রাজশাহী ব্যুরো: ৫২ ভাষা আন্দোলন দেখিনি, ৭১ এর মহান মুক্তিযুদ্ধ দেখিনি। কিন্তু ২৪ সালে দ্বিতীয়বার স্বৈরাচারের হাত থেকে বাংলাদেশকে স্বাধিন করেছি। রাজশাহীতে এমন বক্তব্য দিয়ে আনন্দ মিছিল করছে আন্দোলনকারীরা। তাদের এমন আনন্দে যুক্ত হয়েছে অবিভাবক, খেটে খাওয়া সাধারণ মানুষও। তবে তাদের এমন বক্তব্য এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সোমবার (৫ আগষ্ট) দুপুরে আওয়ামী সরকারের পদত্যাগের পর শহর জুড়ে আনন্দ মিছিল করেছে আন্দোলনকারি জাতীয়তাবাদী দল বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মীরা। এসময় আন্দোলনরত বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের সাথে কথা বললে তারা বলেন, পুলিশ আজকেও আমাদের উপর গুলি চালিয়েছে। আমার অনেক ছাত্র ভাই গুলিবিদ্ধ হয়েছে। আমার চোখের সামনে গুলিবিদ্ধ হয়ে মারা যেতে দেখেছি। আমার সকল শহীদ ভাইদের হত্যার বিচার চাই। আজকে যারা ক্ষমতায় থেকে অন্যায়ভাবে জুলুম অত্যাচার করেছে, দুর্নীতি করেছে সবাইকে আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি। অনতিলম্বে হত্যার বিচার করতে হবে। আমরা একটি নতুন বাংলাদেশ চাই। সেনাবাহিনী জনগণের শান্তি ফিরিয়ে আনবে এমনটায় প্রত্যাশা করি আমরা। আমরা চাই সেনাবাহিনীর তত্বাবধানে গণতান্ত্রিক উপায়ে দেশে একটি গ্রহনযোগ্য অবাধ সুষ্ঠ নির্বাচন দিয়ে গণতন্ত্র প্রতিষ্টা করবে।

পরে জিরো পয়েন্টে আনন্দ সমাবেশ থেকে বিএনপি নেতারা বলেন, আমরা দ্বিতীয়বার এই দেশকে স্বাধিন করলাম। আমরা একটি নতুন বাংলাদেশ বিনির্মানে কাজ করবো। যেখানে মারামারি হানাহানি থাকবে না। কোন দুর্নীতি থাকবে না লুটতারাজ হবেনা। আজ আপনারা দেখতে পাচ্ছেন ফ্যাসিবাদী হাসিনার পদত্যাগের কারনে মানুষ কতটা আনন্দিত। এই স্বৈরাচার সরকারের থেকে মানুষ মুক্তি পেয়েছে। আমরা এই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ