ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০ , আজকের সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সালথায় বিট পুলিশিং ও নারী নির্যাতন এবং ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

বিধান মন্ডল সালথা ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের সালথায় বিট পুলিশিং কার্যক্রম এবং নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মাদক/জঙ্গী/নারীনির্যাতন সংক্রান্ত তথ্য দিন ও প্রতিরোধ গড়ে তুলুন এই বিষয়টিকে সামনে রেখে আজ শনিবার বেলা ১১ টায় সালথা থানার আয়োজনে ২নং যদুনন্দী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই বিট পুলিশিং কার্যক্রম ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সালথা থানা পুলিশ কর্তৃক ২ নং যদুনন্দী ইউনিয়ন পরিষদ বিট নং-০২ এর বিট পুলিশিং সংক্রান্তে ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড, নারী নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়ান, নারী নির্যাতনকারীকে পুলিশে ধরিয়ে দিন, নারী নির্যাতন করে যারা, মানবতার শত্রু তারা, নারী নির্যাতনকারী-কে সামাজিকভাবে বয়কট করুন, নারী নির্যাতনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হোন, বাল্যবিবাহ কে না বলুন, ইভটিজিং প্রতিহত করুন, নারী নির্যাতনকারী সমাজের শত্রু, আপনার কন্যা শিশুকে শিক্ষিত করে গড়ে তুলুন, যৌন হয়রানি কে না বলুন, নারী নির্যাতনের বিরুদ্ধে সচেতন হউন সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, যদুনন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবুল খায়ের মুন্সি, সাবেক চেয়ারম্যান আধবর মোল্যা, বিট অফিসার এস আই মো: শহিদুল ইসলাম, সহকারি বিট অফিসার এ এস আই মোবারক আলী, সাংবাদিক আরিফুল ইসলাম প্রমূখ। এছাড়া ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বিট অফিসার এস আই মো: শহিদুল ইসলাম বলেন, আমরা আপনাদের যে কোনো সমস্যার জন্য সবসময় আপনাদের পাশে থাকতে চাই। মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। আমরা সে আলোকেই কাজ করে যাচ্ছি। আমরা মানবিক পুলিশ হতে চাই। আপনাদের এলাকায় মাদক, জুয়াসহ যে কোনো অপরাধ সংঘটিত হলে আমাদেরকে অবগত করে সহযোগিতা করবেন। সমাজের সব ধরনের সচেতন ব্যক্তিদের কে পুলিশের পাশে থেকে অপরাধ মূলক তথ্য দিয়ে সহায়তার কথা বলেন তিনি।