1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ফরিদপুর-১ ভ্যান ও অটো শ্রমিকদের মাঝে উন্নয়ন প্রচার - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

ফরিদপুর-১ ভ্যান ও অটো শ্রমিকদের মাঝে উন্নয়ন প্রচার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

ফরিদপুর-১
ভ্যান ও অটো শ্রমিকদের মাঝে উন্নয়ন প্রচার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুর-১ আসনের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আ’লীগ নেতা আব্দুল্লাহ আল মামুন ভ্যান ও অটো শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা (আ’লীগ সরকারের) উন্নয়ন প্রচার করছেন। মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে এক আসনের বোয়ালমারী উপজেলার ওয়াবদার মোড়সহ বিভিন্ন ভ্যান ও অটো স্ট্যান্ডে শ্রমিকদের সাথে চা খান এবং আ’লী সরকারের উন্নয়ন প্রচার করেন।
এ সময় শ্রমিকদের মাঝে উন্নয়ন তুলে ধরে মামুন বলেন, আসছে জাতীয় সংসদ নির্বাচনে সকলে একজোট হয়ে নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনাকে ক্ষমতায় এনে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হবে।

তিনি আরো বলেন, আমি ফরিদপুর-১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী। আমার জন্য সকলেই দোয়া করবেন। আমি যেন আপনাদের পাশে থেকে দেশের উন্নয়ন করতে পারি। আমি আপনাদের সন্তান আপনাদের পরিবারের মানুষ হিসেবে আপনাদের পাশে রাখবেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ