ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ , আজকের সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪

আজ সাংবাদিক মিজানুর রহমান রিপন এর শুভ জন্মদিন

আজ সাংবাদিক মিজানুর রহমান রিপন এর শুভ জন্মদিন
৭ বছর ধরে মাঠের সাংবাদিকতা থেকে বেড়ে উঠা মিজানুর রহমান রিপন এর জন্মদিন আজ। তিনি একজন প্রথিতযশা সাংবাদিক, সৎ এবং সাহসী সত্য প্রকাশে নির্ভিক সাংবাদিক এবং আমার শ্রদ্ধেয় বড় ভাই।

তিনি জনপ্রিয় দৈনিক আমার সংবাদ পত্রিকা কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধি এবং অনলাইন ডেইলি নিউজ বাংলা ডট কম এর ভারপ্রাপ্ত প্রকাশক হিসেবে কর্মরত আছেন।

সাংবাদিকতায় তিনি রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।

অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যের সন্ধানেরত নির্ভীক সাংবাদিক মিজানুর রহমান রিপন।

সহজ সরল জীবন ও অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না যিনি তিনি আর কেউ নয়। তিনি এ সময়ের প্রতিবাদী সকলের প্রিয়মুখ সাংবাদিক মিজানুর রহমান রিপন।

আজ তার জন্মদিনে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসা। আরও সহস্র বছর বেঁচে থেকে যেন মহৎ কর্মগুলোকে এগিয়ে নিতে পারে সেই প্রার্থনাই করি।

শুভেচ্ছান্তে : জিল্লুর রহমান সম্পাদক ও প্রকাশক ডেইলি নিউজ বাংলা ডট কম, ফরিদ আহমেদ দৈনিক ভোরের পাতা ও ইংরেজী দৈনিক ডেইলি পোষ্ট দৌলতপুর,কুষ্টিয়া প্রতিনিধি, হেলাল মজুমদার সম্পাদক সাপ্তাহিক সীমান্ত কথা ও দৈনিক আমার সংবাদ ভেড়ামারা প্রতিনিধি।