1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে পরকীয়া করতে যেয়ে কান হারালেন প্রেমিক টিপু সুলতান - dailynewsbangla
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

দৌলতপুরে পরকীয়া করতে যেয়ে কান হারালেন প্রেমিক টিপু সুলতান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

দৌলতপুরে পরকীয়া করতে যেয়ে কান হারালেন প্রেমিক টিপু সুলতান

ফরিদ আহমেদঃ দৌলতপুরে কৃষকের বউয়ের সাথে পরকীয়া করতে গিয়ে উলঙ্গ অবস্থায় হাতেনাতে ধরা পড়ে কান হারালেন এলাকার স্থানীয় নেতা প্রেমিক টিপু সুলতান।
টিপু সুলতান উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বিল-বোয়ালিয়া গ্রামের গোরস্থান পাড়ার রায়েজ আলীর ছেলে।
গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে টিপু সুলতান নৌকা প্রতীকের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে পরাজিত হন।

সোমবার বিকেলের দিকে টিপু সুলতান সুকৌশলে একই এলাকার ছেনারুল ইসলামের অনুপস্থিতিতে তার বসত ঘরে প্রবেশ করে স্ত্রী হাসিয়ারা খাতুন এর সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত হয়। পরে ছেনারুল বাহির থেকে এসে উলঙ্গ ও আপত্তিকর অবস্থায় টিপু সুলতান ও তার স্ত্রীকে হাতেনাতে ধরে ফেলে।

এমন অবস্থায় টিপু সুলতান ও ছেনারুলের মধ্য ধস্তাধস্তির একপর্যায়ে টিপু সুলতান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ছেনারুল তার কানে কামোড় দিলে কানের এক অংশ কেটে পড়ে যাই।
পরে টিপু সুলতানের লোকজন এসে তাকে ছেনারুলের বাড়ি থেকে কান কাটা অবস্থায় কানের বাকি অংশ সেখানে রেখেই উদ্ধার করে নিয়ে যাই। এমন ঘটনায় ঐ এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে জনমনে।
এ বিষয়ে টিপু সুলতানের সাথে কথা বলার জন্য তার ব্যবহৃত মুঠো ফোনে কল দিলে তিনি জানান, ছেনারুলের সাথে পূর্ব থেকেই আমার ভালো সম্পর্ক ছিলো, তারি সুবাদে তার বাড়িতে আমার ওঠাবসা। কিন্তু স্থানীয় রাজনৈতিক মতবিভেদ থাকার কারণে আমি আজকে ষড়যন্ত্রের শিকার হয়েছি।

অন্যদিকে কৃষক ছেনারুল ইসলামের সাথে সাংবাদিক কথা বললে, তিনি জানান, আমার ব্যক্তিগত কাজ থাকায় দুপুরের পরে ডাংমড়কা বাজারে যাই, পরে সেখানকার কাজ সেরে আছর নামাজ পরে বাড়িতে এসে দেখি আমার বাড়ির একটি রুমে টিপু সুলতান ও আমার স্ত্রী উলঙ্গ ও আপত্তিকর অবস্থায় একসাথে রয়েছে। পরে আমি তাদের হাতেনাতে ধরে ফেললে টিপু সুলতান পালানোর চেষ্টা করে, আমি কোন দিশে ও তার শক্তির সাথে পেরে না উঠে তার কানে কামড় দিলে তার কানের এক অংশ কেটে পড়ে যায় সেই অংশটি এখনো আমার বাড়িতেই রয়েছে।
এমন ঘটনায় কোন অপ্রীতিকর পরিস্থিতি যেন না হয় সেই লক্ষ্যে দৌলতপুর থানাধীন শ্যামপুর ক্যাম্পের অফিসার ইনচার্জ সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতির নিয়ন্ত্রণে আনেন ও কানের কাঁটা অংশ উদ্ধার করেন।
ছেনারুল ও হাসিয়ারা দম্পতির ঘরে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে বলে জানাগেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ