1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁয় দুই মাদক ব্যাবসায়ী আটক - dailynewsbangla
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

নওগাঁয় দুই মাদক ব্যাবসায়ী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
রাবেয়া সুলতানা :  নওগাঁর পত্নীতলা উপজেলায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ এর সদস্যরা।
আজ সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন (র‍্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. শেখ সাদিক।
এরআগে গতকাল রোববার সন্ধ্যার দিকে উপজেলার দাসনগর এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় উদ্ধার করা হয় ৬১ বোতল ফেনসিডিল এবং জব্দ করা হয় নগদ টাকা। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- উপজেলার দাসনগর দিঘীপাড়া গ্রামের আলিম উদ্দিন সরদারের ছেলে মো. খায়রুল ইসলাম (৫০) ও মহাদেবপুর উপজেলার নারায়নপুর গ্রামের আব্দুর রহমানের  মো. ওয়াসিম আকরাম (৩০)।
কোম্পানি কমান্ডার মেজর মো. শেখ সাদিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে দাসনগর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে খায়রুল ও তার সহযোগী ওয়াসিমতে আটকের পর তাঁদের কাছে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ৬১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। সেইসাথে মাদক বিক্রয়ের ৯ হাজার টাকাও জব্দ করা হয়।
তিনি আরও বলেন, গ্রেপ্তার হওয়া খায়রুল ও তার সহযোগী ওয়াসিম চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ী খায়রুল সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে ওয়াসিম এর মাধ্যমে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। পরে তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জেলার পত্নীতলা থানায় একটি মামলা হয়েছে বলেও র‍্যাবের এই কর্মকর্তা জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ