ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩ , আজকের সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪

কলকাতা গন উন্নয়নের নতুন মুখ উস্তি অঞ্চলের উপপ্রধান মিকাইল মোল্লা।

মনোয়ার ইমাম, কলকাতা: আজ দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত মগরাহাট পশ্চিমের উস্তি ব্লক উন্নয়ন বোর্ড এর অধীনে উস্তি অঞ্চলের পদমুয়া এলাকায় নতুন এক লাখ উননব্বই হাজার টাকা ব্যয়ে একটি রাস্তা জনসাধারণের জন্য দ্বার উন্মোচন করেন উপপ্রধান মিকাইল মোল্লা। তিনি আজ সকাল থেকে তার পঞ্চায়েত এলাকার মানুষ নিয়ে বেরিয়ে পড়েন এবং রাস্তার কাজ নিজের চোখে দেখেন।

এই ১৩১নাম্বার, বুথের রাস্তা এলোমেলো হয়ে ছিল। এবং কোথাও উচ্ছু আবার কোথাও নিচু ছিল। এবলোখেবলো রাস্তা দিয়ে দেউলিয়া স্টেশন থেকে নিত্যদিনের মতো কয়েক হাজার মানুষ যাতায়াত করে থাকেন। এবং ভারী বর্ষায় রাস্তাটি যাতায়াতের জন্য অযোগ্য হয়ে ওঠে। এলাকার মানুষের দীর্ঘদিন ধরে এই রাস্তাটি মেরামত এবং নতুন করে তৈরি করার জন্য আবেদন করেন।

অবশেষে আজ মগরাহাট পশ্চিমের উস্তি অঞ্চলের উপপ্রধান মিকাইল মোল্লা নতুন রাস্তা উদ্বোধন করেন। তার এই জনমুখী কাজের জন্য সহায়তা করেন মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান শ্রী সব্যসাচী গায়েন এবং উস্তি ব্লক উন্নয়ন বোর্ড এর ভাইস চেয়ারম্যান হাজি মোবারক মোল্লা ও ভূমি সংস্কারক গনপরিবহন দপ্তরের উস্তি ব্লক উন্নয়ন বোর্ড এর কর্মধক্ষ্য তৌফিক আহমেদ মোল্লা ওরফে বাচ্চু মোল্লা এবং মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের যুব সভাপতি ইমরান হাসান মোল্লা এবং পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর কর্মধক্ষ্য এবং তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক শ্রী মানবেন্দ্র মন্ডল।