1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাপাহারে পূজা মন্ডপে করোনা সুরক্ষা সামগ্রী ও নগদ অর্থ বিতরণ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

সাপাহারে পূজা মন্ডপে করোনা সুরক্ষা সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

আবু বক্কার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ ওগাঁর সাপাহারে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সদর ইউপির উদ্যোগে ৭ টি পূজা মন্ডপে করোনা সুরক্ষা সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় সদর ইউনিয়ন পরিষদ হল রুমে করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সবান এবং নগদ ২ হাজার টাকা করে ইউনিয়নের ৭ টি পূজা মন্ডপের সভাপতি সাধারন সম্পাদকের মাঝে বিতরণ করা হয়।

ইউপি চেয়ারম্যান আকবর আলীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল। বিশেষ অতিথি হিসেবে সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, অফিসার ইনচার্জ (দায়িত্ব প্রাপ্ত) আল মাহমুদ, মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সরকার, উপজেলা পূর্জা উদযাপন কমিটির সভাপতি মনমথ সাহা উপস্থিত ছিলেন। এসময় ইউপি সচিব মহিদুল হক, ইউপি সদস্য সদস্যারা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ