ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০ , আজকের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সাপাহারে অভিনব কায়দায় ভুটভুটি চুরি ৪ চোর কে আটক করেছে থানা পুলিশ

আবু বক্কার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ভুটভুটি চুরির দায়ে ৪ যুবককে আটক করেছে থানা পুলিশ। এ ব্যাপারে সাপাহার থানায় একটি চুরির দায়ে মামলা করা হয়েছে। মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার জবাই মহাডাঙ্গা গ্রামের গোলাম মোস্তফার ছেলে কাওসার আলী ২০ অক্টোবর রাতে তার নিজ ভুটভুটি প্রতিদিনের ন্যায় বাড়ীর পাশে পাকা রাস্তায় তালাবদ্ধ রেখে ঘুমিয়ে পড়ে। পরের দিন সকালে ঘুম থেকে উঠে তার ভুটভুটি দেখতে না পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করে।

তাৎক্ষণিক ভাবে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। অপর দিকে নিয়ামতপুর উপজেলার বনগাঁ চান্দাইল গ্রামের মোস্তফার ছেলে জেম ২১ তারিখ ভোর আনুমানিক ৫টার দিকে তার বাড়ীর সামনে একটি ভুটভুটি রং করতে থাকে। স্থানীয় লোকজনের কাছে বিষয়টি সন্দেহ জনক হওয়ায় তারা নিয়ামতপুর থানায় খবর দিলে ভুটভুটি চোর জেমকে আটক করে পুলিশ। সাপাহার থানার এস আই জাহিদ ও এস আই শুকুরের নেতৃত্বে জিজ্ঞাসাবাদে জেম সহ বাকিদের আটক করে হয়েছে। ২২ অক্টোবর বৃহষ্পতিবারে সাপাহার থানা পুলিশ আসামীদের নিয়ে এসে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলা আদালতে প্রেরণ করেন।

আটককৃতরা হলো, নাচোল উপজেলার আবু বক্করের ছেলে মিলন হোসেন (২৬), নিয়ামতপুর উপজেলার বনগাঁ চান্দইল গ্রামের মোস্তফার ছেলে জেম (২৬), চাঁপাই নবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার ইসলামপুর গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে কারিউল(২৪), একই উপজেলার কাজলা চপভরা গ্রামের তবজুল হোসেনের ছেলে আলমগীর হোসেন(৩০)। আটক কৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তির কথা স্বীকার করেছে বলে জানান সাপাহার থানা পুলিশ।