1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শ্রীবরদী উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সের পেছন থেকে  কন্যা নবজাতকের মরদেহ উদ্ধার - dailynewsbangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

শ্রীবরদী উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সের পেছন থেকে  কন্যা নবজাতকের মরদেহ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

শ্রীবরদী উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সের পেছন থেকে   নবজাতকের মরদেহ উদ্ধার

রাকিবুল আওয়াল পাপুল,শেরপুর জেলা প্রতিনিধিঃ
শেরপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩ ডিসেম্বর রবিবার সকালে হাসপাতালের মহিলা ওয়ার্ডের পাশে পরিত্যক্ত স্থান থেকে ওই লাশ উদ্ধার করা হয়। এ ঘটনাটি নিয়ে হাসপাতাল চত্বরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা যায়, রবিবার সকাল ১১ টার দিকে শ্রীবরদী হাসপাতালের মহিলা ওয়ার্ডের নিচ তলার পাশে পরিত্যক্ত স্থানে একটি নবজাতকের লাশ দেখতে পান হাসপাতালের আরএমও ডা. অমিও জ্যোতিসহ স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। ওইসময় লাশের পাশে একটি ভ্যানিটি ব্যাগ ও একটি টর্চ লাইট ছিল।
শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাহাত চৌধুরী বলেন, মহিলা ওয়ার্ডে কোনো ডেলিভারি করা হয় না। ডেলিভারী ওয়ার্ড আলাদা। তবে কে বা কারা রাতে এই নবজাতকের লাশ এখানে ফেলে গেছে।
এ ব্যাপারে শ্রীবরদী থানার এসআই মো. শফিকুর রহমান জানান, হাসপাতালের মহিলা ওয়ার্ডের নিচে পরিত্যক্ত অবস্থায় নবজাতকের লাশটি পাওয়া যায়। কুকুর বা শেয়ালে নবজাতকের মুখে একটি অংশ খেয়েছে। নবজাতক কন্যার লাশের পাশে একটি ভ্যানিটি ব্যাগ ও একটি গ্যাস লাইট ছিল। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু্ মামলা রুজুর প্রক্রিয়া চলছে।
এদিকে হাসপাতালের মহিলা ওয়ার্ডের পাশে পরিত্যক্ত স্থানে নবজাতকের লাশ দেখতে ভিড় করে উৎসুক লোকজন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ