1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
হরতাল অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না শেরপুরে নির্বাচন কমিশনার  আলমগীর - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম:
নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক

হরতাল অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না শেরপুরে নির্বাচন কমিশনার  আলমগীর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

হরতাল অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না শেরপুরে নির্বাচন কমিশনার  আলমগীর

রাকিবুল আওয়াল পাপুল,শেরপুর জেলা প্রতিনিধিঃ
হরতাল, অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না। নির্বাচন যদি সুষ্ঠু, শান্তিপূর্ণ, অবাধ ও নিরপেক্ষভাবে হয় তাহলে অবশ্যই সেই নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য হবে। নির্বাচন সুষ্ঠু করতে সব প্রস্তুতিও রয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর। আজ সন্ধ্যায় শেরপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নির্বাচনী কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, সেনাবাহিনী মোতায়েনের বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি, আমরা আলোচনা করে সিদ্ধান্ত নিব। তবে অতীতে জাতীয় নির্বাচনগুলোতে যেহেতু সেনাবাহিনী ছিল, প্রয়োজন হলে এবারও সেনাবাহিনী থাকবে। নির্বাচনে ভোটের আগে বা পরে সংখ্যালঘুদের ওপর যাতে কোন রকম কেউ ভয়ভীতি দেখানো না পারে সে ব্যাপারে প্রত্যেক জেলার রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ সুপারদের বিশেষ নির্দেশনাও দেয়া হয়েছে বলে জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আব্দুল্লাহ আল খায়রুম, পুলিশ সুপার মোনালিসা বেগমসহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ