1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
হরতাল অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না শেরপুরে নির্বাচন কমিশনার  আলমগীর - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

হরতাল অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না শেরপুরে নির্বাচন কমিশনার  আলমগীর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

হরতাল অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না শেরপুরে নির্বাচন কমিশনার  আলমগীর

রাকিবুল আওয়াল পাপুল,শেরপুর জেলা প্রতিনিধিঃ
হরতাল, অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না। নির্বাচন যদি সুষ্ঠু, শান্তিপূর্ণ, অবাধ ও নিরপেক্ষভাবে হয় তাহলে অবশ্যই সেই নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য হবে। নির্বাচন সুষ্ঠু করতে সব প্রস্তুতিও রয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর। আজ সন্ধ্যায় শেরপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নির্বাচনী কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, সেনাবাহিনী মোতায়েনের বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি, আমরা আলোচনা করে সিদ্ধান্ত নিব। তবে অতীতে জাতীয় নির্বাচনগুলোতে যেহেতু সেনাবাহিনী ছিল, প্রয়োজন হলে এবারও সেনাবাহিনী থাকবে। নির্বাচনে ভোটের আগে বা পরে সংখ্যালঘুদের ওপর যাতে কোন রকম কেউ ভয়ভীতি দেখানো না পারে সে ব্যাপারে প্রত্যেক জেলার রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ সুপারদের বিশেষ নির্দেশনাও দেয়া হয়েছে বলে জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আব্দুল্লাহ আল খায়রুম, পুলিশ সুপার মোনালিসা বেগমসহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ