1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত - dailynewsbangla
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

দৌলতপুরে ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪

কুষ্টিয়া দৌলতপুরে  ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

দৌলতপুর (কুষ্টিয়া )প্রতিনিধি কুষ্টিয়ার দৌলতপুরে ‘মাদক কে না বলুন“ এই শ্লোগানে এবারই প্রথমবারের মত অনুষ্ঠিত হয়েছে ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪। উপজেলা অফিসার্স ক্লাব ও উপজেলা ক্রীড়া সংস্থা এই ব্যাডমিন্টন প্রতিযোগীতার আয়োজন করে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টা থেকে শুরু হয়ে মধ্যরাত পর্যন্ত উপজেলা চত্বরে অফিসার্স ক্লাব ব্যাডমিন্টন কোর্টে এ খেলা অনুষ্ঠিত হয়।
আনুষ্ঠানিকভাবে এ খেলার উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সভাপতি মো. ওবায়দুল্লাহ এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মো. শাহীদুল ইসলাম, দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান সহ অফিসার্স ক্লাবের সদস্য, ইউপি চেয়ারম্যান সহ আমন্ত্রিত সুধীজন উপস্থিত ছিলেন।
খেলায় প্রাগপুর আলাপনী সংঘ (ওহিদুল-শুভ) চ্যাম্পিয়ন হয় এবং হোসেনাবাদ মুগ্ধ ষ্টেশনারিজ (জুমার-সোয়াদ) রানার্স আপ হয়। খেলা শেষে বিজয়ী-রানাসআর্প ও দ্বিতীয় রানার্সআপ দলকে পুরস্কার তুলে দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুল্লাহ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সভাপতি মো. ওবায়দুল্লাহ জানান, বর্তমান সময়ে যুব সমাজ খেলাধুলার পরিবেশ না পেয়ে অনেকাংশে মাদকাসক্ত হয়ে পড়ছে। সেই লক্ষ্যে খেলাধুলার পরিবেশ ও সুযোগ সৃষ্টিতে আমাদের এ ক্ষুদ্র প্রয়াস। তাছাড়া স্থানীয় খেলোয়ারদের মান উন্নয়ন ও উৎকর্ষ সাধনের লক্ষ্যে তাদের উৎসাহ প্রদান করার লক্ষ্যে এ আয়োজন বলে তিনি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ