ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪ , আজকের সময় : রবিবার, ১৯ মে, ২০২৪

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত -১

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত -১

হেলাল মজুমদার ভেড়ামারা প্রতিনিধি  কুষ্টিয়ার  ভেড়ামারায় পাখি ভ্যান ও স্টিয়ারিং টলির সঙ্গে  মুখোমুখি সংঘর্ষে মালেক ( ৪২) নামের ঘটনা স্হলে নিহত হয়েছে।

জানা গেছে  সোমবার দুপুর ১২ টার দিকে ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের হাওয়া খালি মাঠ নামক স্থানে পাখি ভ্যান ও ষ্টিয়ারিং ট্রলির  সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পাখি ভ্যান চালক মালেক (৪২) নামের ঘটনাস্থলে নিহত হয়। মালেক   ধরমপুর ইউনিয়নের হিসনাপাড়া গ্রামের মনিরউদ্দিন এর পুত্র।

উল্লেখ্য, মালেক প্রতিদিনের ন্যায় গতকাল সকালে পাখি ভ্যান নিয়ে জিবিকার তাগিতে রাস্তায় বের হয়ে হাওয়া খালি নামক স্থানে পৌছালে উল্টো দিক থেকে আসা ষ্টিয়ারিং  ট্রলির  সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে মালেক মারা যায়।ঘটনা স্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে  প্রেরণ করেছেন।

এই ব্যাপারে ভেড়ামারায় থানার অফিসার্স ইনচার্জ জহুরুল ইসলাম বলেন, পাখি ভ্যান ও ষ্টিয়ারিং ট্রলির  মুখোমুখি সংঘর্ষে মালেক নামে একজন নিহত হয়েছে। আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি এবং ঘটনাস্থল থেকে চাউল ভর্তি ষ্টিয়ারিং ট্রলি কে আটক করা হয়েছে ড্রাইভার পলাতক। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।