1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

উপজেলা প্রশাসনের  উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন 

মো.বেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালী দশমিনা উপজেলায় প্রশাসনে উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন কারা হয়।
দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে  সকালে উপজেলা প্রশাসন,  বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান এর পক্ষ থেকে বঙ্গবন্ধু মুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেন করা হয়। পরে পরিষদ অডিটোরিয়াম হল রুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আজিজ
বিশেষ অতিথি হিসাবে উপস্থািত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসির পালোয়ান,  সহকারি কমিশনার (ভুমি) ওয়াশিউজ্জামান চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নরুল ইসলাম মজুমদার,  কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাফর আহমেদ, স্বাস্থ ও প.প. কর্মকর্তা ডাঃমোস্তাফিজুর রহমান, প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ অতিকুর রহমনা ।
আলোচনা শেষে শিক্ষার্থীদের চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ কারি বিজয়ীদের মাঝে পুস্কার বিতরন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ