1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে ধর্ষণ মামলার আসামি পলাতক থেকেও শেষ রক্ষা হলো না - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বোয়ালমারীতে ধর্ষণ মামলার আসামি পলাতক থেকেও শেষ রক্ষা হলো না

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪

বোয়ালমারীতে ধর্ষণ মামলার আসামি পলাতক থেকেও শেষ রক্ষা হলো না

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে ধর্ষনের মামলা হওয়ার ১ মাস পলাতক থাকার পর গত মঙ্গলবার দিবাগত রাত ১১ টার দিকে আসামিকে গ্রেপ্তার করলো পুলিশ। আসামি মারজুম মৃধা (৪২) উপজেলার চতুল ইউনিয়নের বাইখির পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা।
থানা ও মামলা সূত্রে জানা যায়, গত ১০ ফেব্রুয়ারী সকাল ১০ টার দিকে একই গ্রামের ৬ষ্ঠ শ্রেণীর (১৫) এক ছাত্রীকে আমড়া ও কামরাঙ্গা পেড়ে দেওয়ার লোভ দেখিয়ে মারজুম মৃধার ঘরে নিয়ে ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই মেয়ে তার অভিভাবকদের কাছে ঘটনা খুলে বললে গত ১৬ ফেব্রুয়ারী মেয়ের খালু আফসার শেখ বাদি হয়ে স্থানীয় থানায় ধর্ষণ মামলা করেন। মামলা নম্বর ১৪।
ওই ছাত্রীর মা গত ১৪ বছর আগে মারা যায়, বাবা দুবাই প্রবাসি হওয়ার কারনে বাখির এলাকায় মামার বাড়িতে থেকে পড়াশোনা করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুর রহমান বলেন, ধর্ষণের পর থেকেই ধর্ষক মারজুম মৃধা পলাতক ছিল। মঙ্গলবার দিবাগত রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে পৌরসভার চতুল গ্রামের ফায়ার সার্ভিসের সামনে থেকে গ্রেপ্তার করা হয়।
থানা অফিসার ইনচার্জ মো. সহিদুল ইসলাম বলেন, আসামি পলাতক থাকার পর মঙ্গলবার রাতে তাকে চতুল গ্রামের ফায়ার সার্ভিসের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। আসামিকে বুধবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ