1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বদলগাছীতে মাদকাশক্ত ছেলের হাতে মাদকাশক্ত বাবা খুন - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

বদলগাছীতে মাদকাশক্ত ছেলের হাতে মাদকাশক্ত বাবা খুন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

বদলগাছীতে মাদকাশক্ত ছেলের হাতে মাদকাশক্ত বাবা খুন

মোহাম্মদ আককাস আলী : নওগাঁর বদলগাছীতে মাদকাশক্ত ছেলের হাতে মাদকাশক্ত বাবা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের জালালপুর গ্রামে।
 থানা ও গ্রামবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের নুর ইসলাম (৫০) এলাকার মাদকসেবী। তাঁর পুত্র নাসিম (১৭) মাঝে মধ্যে চোলাইমদ পান করে। নুর ইসলাম অতিরিক্ত নেশা পান করে বাড়ি ফিরে। ছেলে নাসিম ও নেশা পান করে। নুর ইসলাম ছেলের মাতাল অবস্থা দেখে বাড়িতে তার স্ত্রীর সঙ্গে ঝগড়া লাগে কেন ছেলেকে নেশার বড়ি খাওয়ার জন্য টাকা দেওয়া হয়েছে এবং ছেলে নাসিমকেও নেশাপানের জন্য গালিগালাজ করেছে। বিকালে গ্রামের তিন মাথা মোড়ে পিতা নুর ইসলামকে দেখতে পেয়ে ছেলে নেশা অবস্থায়  পাশেই চায়ের স্টল থেকে গাছের ডাল নিয়ে পিতার পায়ে ও মাথায় আঘাত করলে পিতা রাস্তায় লুটিয়ে পড়ে। ছেলের লাঠি আঘাতে পিতার অবস্থা আশঙ্কা জনক হলে প্রথমে তাকে জয়পুরহাট হাসপাতালে ভর্তি করার পর বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে নুর ইসলামের মৃত্যু হয়। বৃহস্পতিবার ১২টার পর তথ্য সংগ্রহকালে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল জয়ব্রত পাল,ওসি মো, মাহবুবুর রহমান, পিবিআ্ই পরিদর্শক নাসিরুল ইসলাম সংগীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি মো: মাহবুবুর রহমান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। ছেলে নাসিম পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ