1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বদলগাছীতে মাদকাশক্ত ছেলের হাতে মাদকাশক্ত বাবা খুন - dailynewsbangla
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বদলগাছীতে মাদকাশক্ত ছেলের হাতে মাদকাশক্ত বাবা খুন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

বদলগাছীতে মাদকাশক্ত ছেলের হাতে মাদকাশক্ত বাবা খুন

মোহাম্মদ আককাস আলী : নওগাঁর বদলগাছীতে মাদকাশক্ত ছেলের হাতে মাদকাশক্ত বাবা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের জালালপুর গ্রামে।
 থানা ও গ্রামবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের নুর ইসলাম (৫০) এলাকার মাদকসেবী। তাঁর পুত্র নাসিম (১৭) মাঝে মধ্যে চোলাইমদ পান করে। নুর ইসলাম অতিরিক্ত নেশা পান করে বাড়ি ফিরে। ছেলে নাসিম ও নেশা পান করে। নুর ইসলাম ছেলের মাতাল অবস্থা দেখে বাড়িতে তার স্ত্রীর সঙ্গে ঝগড়া লাগে কেন ছেলেকে নেশার বড়ি খাওয়ার জন্য টাকা দেওয়া হয়েছে এবং ছেলে নাসিমকেও নেশাপানের জন্য গালিগালাজ করেছে। বিকালে গ্রামের তিন মাথা মোড়ে পিতা নুর ইসলামকে দেখতে পেয়ে ছেলে নেশা অবস্থায়  পাশেই চায়ের স্টল থেকে গাছের ডাল নিয়ে পিতার পায়ে ও মাথায় আঘাত করলে পিতা রাস্তায় লুটিয়ে পড়ে। ছেলের লাঠি আঘাতে পিতার অবস্থা আশঙ্কা জনক হলে প্রথমে তাকে জয়পুরহাট হাসপাতালে ভর্তি করার পর বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে নুর ইসলামের মৃত্যু হয়। বৃহস্পতিবার ১২টার পর তথ্য সংগ্রহকালে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল জয়ব্রত পাল,ওসি মো, মাহবুবুর রহমান, পিবিআ্ই পরিদর্শক নাসিরুল ইসলাম সংগীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি মো: মাহবুবুর রহমান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। ছেলে নাসিম পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ