ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪ , আজকের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

দৌলতপুরে পি,এস, মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

দৌলতপুরে পি,এস, মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

রাফছান বিশেষ প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে  পি,এস, মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে পি,এস, মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্যারেড ও কুচ কাওয়াচ অনুষ্ঠিত হয়। প্যারেড ও কুচ কাওয়াজে ছালাম ও অভিবাদন গ্রহন করেন পি, এস,এস মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ইসাহক আলী, প্রধান শিক্ষক রাকিবুল ইসলাম।

কুচকাওয়াজ শেষে শেষে সকাল সাড়ে ১০ টায় বিদ্যালয়ের হল রুমে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অত্র বিদ্যালয়ের সভাপতি ইসাহক আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক রাকিবুল ইসলাম, সহঃ প্রঃ শি নুরুন্নাহার, সিনিয়র শিক্ষক নাজিম উদ্দিন।

দিবসটি উদযাপন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি,দেশাত্ববোধক গান, চিত্রাংকন শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অত্র বিদ্যালয়ের সভাপতি ইসাহক আলী ও প্রধান শিক্ষক রাকিবুল ইসলাম।
উল্লেখ্য গত ২৩ মার্চ বাংলাদেশ স্কাউটস পি,এস, মাধ্যমিক বিদ্যালয় স্কাউট দল আর্থ ডে ২০২৪ উদযাপন করায় তাদের অংশগ্রহন মূলক সার্টিফিকেট প্রদান করেন বিদ্যালয়ের সভাপতি ও গ্রুপ সভাপতি প্রধান শিক্ষক রাকিবুল ইসলাম।