ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪ , আজকের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

দৌলতপুরে  মহান স্বাধীনতা জাতীয় দিবস পালিত

দৌলতপুরে  মহান স্বাধীনতা জাতীয় দিবস পালিত

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ  কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে সকাল সাড়ে ৬ টায় মুক্তিযোদ্ধা শহিদ বেদি ও পরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্প মাল্য অর্পণ শেষে দৌলতপুর উপজেলা পরিষদ মাঠে প্যারেড ও কুচ কাওয়াচ অনুষ্ঠিত হয়। প্যারেড ও কুচ কাওয়াজে ছালাম ও অভিবাদন গ্রহন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওবায়দুল্লাহ ও সি মোঃ রফিকুল ইসলাম চেয়ারম্যান সেলিম চৌধুরী বীর মুক্তিযোদ্ধা মোঃ সেকেন্দার আলী, ডাঃ আব্দুস সোবহান।

কুচকাওয়াজ শেষে সকাল ১০ টায় দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। এতে দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওবায়দুল্লাহর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট এজাজ আহাম্মেদ মামুন, বিশেষ অথিথি থেকে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ সেকেন্দার আলী, ডা: আব্দুস সোবহান হোগলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মোঃ সেলিম চৌধুরী, ওসি তদন্ত মোঃ রাকিবুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম। দিবসটি উদযাপন উপলক্ষে আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে উদযাপন করা হয়।