1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম:
নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক

দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় অভয় আশ্রম তেঁতুলিয়া ও বুড়াগৌরঙ্গ নদীতে উপজেলা উপজেলা মৎস্য অফিস ও নৌপুলিশ ফাঁড়ির যৌথ অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার সকাল ১১ টায় অবৈধ ভাবে মাছ ধরার সময় একটি বেহুন্দি জাল ও তিন জনকে আট করা হয়। আটক তিনজনকে উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও ইক্সিউটিভ ম্যাজিস্ট্রেট ওয়াসিউজ্জামান চৌধুরী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পাঁচ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরন করেন। জব্দকৃত জাল পুরিয়ে ফেলা হয়। কারাদন্ড প্রাপ্তরা হলেন পটুয়াখালী জেলার, বাউফল উপজেলার ইউনূচ হাওলাদারের ছেলে মোঃ নরফাত(২১), আবদুস ছালাম মৃধার ছেলে মোঃ বরকত হোসেন(২০) ও জাহাঙ্গির মৃধার ছেলে মোঃ হাবিব মৃধা(২১)।
অভিযান পরিচালনা করেন উপজেলা মৎস্য অধিদপ্তরের মেরিন ফিশারিস কর্মকর্তা নাজমুল হাসান, নৌপুলিশ ফাঁিড়ির ইনচার্জ আব্দুল্লাহ আল মামুমন, উপপুশি পরিদর্শক(এসআই) আশ্রাফ সহ সঙ্গীয় ফোর্স।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ